1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৫ জন দেখেছেন

এনামুল কবিরে নাম বাদলগাছি প্রতিনিধি নওগাঁ।নওগাঁর বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান মাননীয় প্রধানমন্ত্রীর নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পেলেন। জানা গেছে গত ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ পুলিশ সপ্তাহ উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইনে প্যারেট গ্রাইন্ডে উক্ত পদক টি নওগাঁর বদলগাছি থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান পি পি রাষ্ট্রপতির পদকে ভূষিত হয়েছেন। পুলিশ লাইনে প্যারেট গ্রাইন্ডে উক্ত পদকটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হস্তে তাকে পড়িয়ে দেন।

উক্ত খবরটি বাদলগাছী থানার ওসি তদন্ত মাহবুব আলম,পুলিশ অফিসার মতিউর রহমান, পুলিশ অফিসার আব্দুল আলিম,পুলিশ অফিসার আবু তাহের, পুলিশ অফিসার মেহেদী, নেহার, সহ ডিবি কামরুল ইসলাম মোবাইল ফোনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এবং থানায় আনন্দ ও খুশির অনু সুচনা লক্ষ্য করা গেছে।
ওসি মাহবুবুর রহমান উক্ত রাষ্ট্রপতি পদক পাওয়ায় বদলগাছী উপজেলার সকল সামাজিক সংগঠন, জাতীয় পার্টি, আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, স্কুলও কলেজ শিক্ষক, বদলগাছী মডেল প্রেস ক্লাবের সাংবাদিক, ও বাদলগাছী উপজেলার সিনিয়র ও জুনিয়র সাংবাদিক এবং জাতীয় যুব সংহতি সহ বাদলগাছি মফস্বলসাংবাদিক সোসাইটির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
জানা যায় তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট ও গোমস্তাপুর থানায় অফিসার ইনচার্জ হিসাবে আইন-শৃঙ্খলা সহ জন মানুষের শান্তি শৃঙ্খলা কঠোরভাবে বাস্তবায়ন করে দৃষ্টান্ত হিসেবে বদলগাছি থানায় অফিসার ইনচার্জ হিসাবে ন্যায় নিষ্ঠাবান সুদক্ষ ও সাহসিকতার মধ্য দিয়ে বিগত জাতীয় সংসদ নির্বাচন শান্তি-শৃঙ্খলার মাধ্যমে তার নৈতিক দায়িত্ব পালন করায় বদলগাছী বাসীর সন্তুষ্টের উপহার হিসাবে রাষ্ট্রপতি পদক পেয়েছেনএবং বদলগাছী উপজেলা বাসীর হৃদয়ের ভালবাসায় সিক্ত হয়েছেন ।
এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ।

শেয়ার করুন

আরো দেখুন......